Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সন্ত্রাস জঙ্গিবাদ দেশে মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না -এইচ.টি ইমাম

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি ইমাম বলেছেন,সন্ত্রাস জঙ্গিবাদকে বাংলাদেশের মাটিতে মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না। সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। এদের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে। দেশের বেকার যুব সমাজকে নানামুখি কাজের সুযোগ দিয়ে আতœনিভরশীল দেশ গড়তে হবে। তিনি আরো বলেন,দেশ থেকে মদিক নিমূলে কঠোর হতে হবে। মাদক আর সন্ত্রাস একে অপরের সাথে জড়িত। যুব সমাজকে এই বিপথ থেকে রক্ষা করতে দেশে ক্রীড়া সাংস্কৃতির বিকাশ ঘটাতে হবে। দেশের সার্বিক অগ্রগতি তুলে ধরে তিনি বলেন,বাংলাদেশ সামাজিক নিরাপত্তা বেষ্টনী তৈরীতে বিশ্বে এখন রোল মডেল। অল্প সময়ে আমাদের সরকার জনহিতকর নানা উন্নয়ন উদ্দ্যেগ গ্রহণ করায় দেশের সার্বিক অগ্রগতি হয়েছে।
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোমবার সরকারি তিন বিভাগের অধিনে এক হাজার একশত ষোল জন ব্যক্তি এবং ১৭টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মধ্যে সরকারি প্রায় ৬৬ লাখ ৫০ হাজার টাকা,বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্থ ৪শ ৫০ জন কৃষকের মাঝে গম, ভুট্টা ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এতে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার স›দ্বীপ কুমার সরকার সভাপতিত্ব করেন। এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উল্লাপাড়ার জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মারুফ বিন হাবিব, পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম প্রমুখ।
এ অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় ক্ষতিগ্রস্থ ৬শ ৬৬ জনের মাঝে ৯ লাখ ৯৯ হাজার টাকা, সমাজসেবা বিভাগের আওতায় ১৭টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ২ লাখ ৪৯ হাজার টাকা ও কৃষি বিভাগের আওতায় ৪শ ৫০ জন কৃষকের মাঝে ৫৪ লাখ টাকার গম, ভুট্টা বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়। এর আগে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি ইমাম উল্লাপাড়ার নবনির্মিত দূর্গানগর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ