Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সরিষাবাড়ীতে নিখোঁজের ১৮ ঘণ্টা পর লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১:৩২ পিএম

যে হাঁস খুঁজতে নদীর পানিতে নেমেছিলেন, সেই হাঁসটি জীবিত পাওয়া গেলেও লাশ হয়ে ফিরেছেন হাঁস-মুরগির ব্যবসায়ী। নিখোঁজের ১৮ ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বৃদ্ধ আব্দুল লতিফ বেপারীর (৬০) লাশ উদ্ধার করে স্থানীয়রা। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে সূবর্ণখালি নদীতে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। আব্দুল লতিফ সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মন্ডলের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে পোগলদিঘা ইউপি সদস্য মোবারক হোসেন জানান, হাঁস-মুরগি ব্যবসায়ী আব্দুল লতিফ সাপ্তাহিক হাট উপলক্ষে বুধবার ২টার দিকে বয়ড়া ব্রিজের ওপর হাঁস নিয়ে বসেছিলেন। এসময় তার একটি হাঁস লাফ দিয়ে নদীতে পড়ে যায়। হাঁসটি ধরার জন্য তিনি পানিতে নামলে কিছুক্ষণ পর নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে নেমে অভিযান পরিচালনা করেও তার সন্ধান না পেলে সন্ধ্যা ৬টার দিকে তারা ফিরে যান। বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেরা মাছ ধরার জন্য নদীতে নামলে আব্দুল লতিফের লাশ পাওয়া যায়। এসময় হারিয়ে যাওয়া হাঁসটিকেও জীবিত উদ্ধার করে এলাকাবাসী।
তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সরিষাবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর বদিউজ্জামান উজ্জল জানান, আব্দুল লতিফ সহজসরল একজন ব্যবসায়ী ছিলেন। ভাগ্যের নির্মম পরিহাস, যে হাঁসের জন্য তিনি পানিতে নামলেন সে হাঁসটি জীবিত থাকলেও তিনি মারা গেলেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ