Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিলেটে করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ৭৬৯ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ২:৪৫ পিএম

করোনাভাইরাসে আবারও মৃত্যু হয়েছে সিলেটে। এছাড়া গত চব্বিশ ঘন্টায় নতুন করে আক্রান্ত রোগীর সংখ্যা ৭৬৯ জন। এর মধ্য দিয়ে বিভাগে করোনা রোগীর সংখ্যা ছাড়িয়ে গেছে ৬০ হাজারে।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে ২০১৭ জনের নমুনা পরীক্ষা করা হয় সিলেট বিভাগে। এতে করোনা শনাক্ত হয় ৭৬৯ জনের। শনাক্তের হার ৩৮ দশমিক ১৩ ভাগ। শনাক্তদের মধ্যে সিলেট রয়েছেন ৪৯০ জন, সুনামগঞ্জের ৩৬ জন, মৌলভীবাজারের ১৪২ জন ও ৭১ জন রয়েছেন হবিগঞ্জে। সবমিলিয়ে বিভাগে শনাক্ত করোনা রোগীর সংখ্যা এখন ৬০ হাজার ৭৪৬ জন। গত চব্বিশ ঘন্টায় এক ব্যক্তি মারা গেছেন সিলেট। এর আগে গত পরশু মৃত্যুর ঘটনা ঘটেছিল। এ ব্যক্তিসহ বিভাগে করোনায় মৃতের সংখ্যা ১ হাজার ১৯৪ জন। গত একদিনে ১১৫ জন করোনামুক্ত হয়েছেন। সবমিলিয়ে করোনামুক্ত মানুষের সংখ্যা ৫০ হাজার ৯৪৪ জন। এদিকে, ১৯২ জন করোনা রোগী ভর্তি রয়েছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে। এরমধ্যে ১২ জন চিকিৎসাধীন রয়েছেন আইসিইউতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ