Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সবাইকে বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে

ঝালকাঠিতে আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৩:০৯ পিএম

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সবাইকে বাধ্যতামূলক মাস্ক পড়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, দেশে প্রতিদিনই শত শত মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে। এই মুহূর্তে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পড়ার পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজারও ব্যবহার করতে হবে। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত মাস্ক, শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমু বলেন, সরকার সব সময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। এই দেশের মানুষের কথা চিন্তা করেই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে ভ্যাকসিনের ব্যবস্থা করেছে। এখন তৃতীয় ডোজ চলছে। মানুষের সুরক্ষার জন্য কাজ করছে শেখ হাসিনা
চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রসুল, জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মো. বশির গাজী, চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেক ও সহসভাপতি ফেরদৌস আহম্মেদ টিটু। এ সময় চেম্বারের পরিচালক ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১০ হাজার মানুষকে মাস্ক ও দেড় হাজার মানুষকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ