Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাগাতিপাড়ায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে আটক মজির মৃধা

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৩:৩৯ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় নিজ বাড়িতে ডেকে মাদ্রাসায় অধ্যয়নরত ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রতিবেশী মজির মৃধা (৬৫) কে বুধবার রাত ৮টায় আটক করে মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার জামনগর ইউনিয়নের কুঠি বাঁশবাড়িয়া এলাকায়।

ওই ছাত্রের মা জানান, ৫ বছরের আল আমিন বাড়ি থেকে বেড় হয়ে রাস্তায় গেলে অভিযুক্ত মজির তাকে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে একটি ফাঁকা ঘরে নিয়ে ভুক্তভোগীকে বলাৎকার করে। পরে বাড়ি ফিরে আল আমিন সবাইকে ঘটনাটি জানালে স্থানীয় ইউপি সদস্য এসে অভিযুক্তর কাছ থেকে জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে ঘটনাটি ঘটিয়েছে বলে স্বীকার করে। বিষয়টি নিশ্চিত করেছেন সেই ইউপি সদস্য সুজন আলী।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শিশু আল আমিন’কে বলাৎকার করার অপরাধে প্রতিবেশী মজির মৃধা নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত বলৎকারে বিষয় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলার রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলাৎকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ