Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সুনামগঞ্জ দোয়ারাবাজার উপজেলা উপ-নির্বাচনে ৫ ঘন্টায় এক ভোট!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৪:০০ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন চলছে আজ (বৃহস্পতিবার)। কিন্তু অভাবনীয় ঘটনা ঘটেছে একটি কেন্দ্রের বুথে। সেই বুথে ৫ ঘণ্টায় পড়ছে মাত্র একটি ভোট। উপজেলার দোহালিয়া ইউনিয়নে গোয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের কিত্তে রাজনপুর মহিলা বুথে এমন ঘটনা ঘটেছে। আজ বেলা ১ টার দিকে একম তথ্য জানিয়েছেন প্রিসাইডিং অফিসার জাহেদ আহমদ। তিনি বলেন, সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু পর বেলা ১ টা পর্যন্ত কিত্তে রাজনপুর মহিলা বুথে ভোট কাস্ট হয়েছে মাত্র একটি। তবে ওই বুথে মোট ভোটার সংখ্যা ৪৫০ জন। এছাড়াও তিনি বলেন, গোয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৪৮৫৩ টি ভোটের মধ্যে বেলা ১ টা পর্যন্ত শতকরা ১৫ ভাগ ভোট কাস্ট হয়েছে।
উল্লেখ্য, ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর কারোনা আক্রান্ত হয়ে মারা যান দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম। যে কারণে আগ আজ শূন্য পদে উপনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চার জন প্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ