Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনা বিভাগে আরও ৯৩৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৫:১৬ পিএম

খুলনা বিভাগে প্রতিদিনই বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় বিভাগের করোনা শনাক্ত হয়েছে ৯৩৪ জনের। একইসময়ে বিভাগে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এরআগে, বুধবার ৮৮০ জনের করোনা শনাক্ত হয়েছিল। আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকালে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ জানান, গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ৯৩৪ জন। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ২৮০ জনের শনাক্ত হয়েছে। আর যশোরে ২০৪ জন, কুষ্টিয়ায় ১৩৬ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া সাতক্ষীরায় ৭৭জন, ঝিনাইদহে ৬৪ জন, বাগেরহাটে ৫৫ জন, চুয়াডাঙ্গায় ৩৬ জন, নড়াইল ৩৪ জন, মাগুরায় ২৮ জন ও মেহেরপুরে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় বিভাগের মধ্যে যশোরে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৯ হাজার ২৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৫১২ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২০৪ জন।
শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৯ হাজার ৫৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৩৪২ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮১০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ