Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

শ্যামনগরে ট্রাক-নসিমন ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৫:৩০ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাক-নসিমন ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে তরিকুল ইসলাম (৩২) নামে অপসোনিন কোম্পানির আইভিশন গ্রুপের এক রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে শ্যামনগর-কালিগঞ্জ মহাসড়কের খানপুর শেখপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তরিকুল ইসলামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপায় বলে জানা গেছে।

স্থানীয় রাজু শেখ জানান, বেপরোয়া গতিতে শ্যামনগরের দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক ও মৌতলা বাজার থেকে মুদি মাল নিয়ে নওয়াবেকীর উদ্দেশ্যে ছেড়ে আসা একটি নসিমন কালিগঞ্জ-শ্যামনগর মহাসড়কের খানপুর শেখপাড়া মোড়ে পৌঁছুলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সাতক্ষীরা থেকে শ্যামনগরগামী একটি মোটরসাইকেলও ট্রাকের সঙ্গে এসে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক অপসোনিন কোম্পানির (আই ভিশন) প্রতিনিধি তরিকুল ইসলাম (৩২) গুরুতর আহত হন। স্থানীয়রা গুরুতর আহত তরিকুল ইসলামকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাকের হেলপার শ্যামনগরের দাতিনাখালীর জহুরুল ইসলামকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ