Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সালথায় স্বামী- স্ত্রীর এক সাথে বিষ পান স্বামীর মৃত্যু

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৫:৩৩ পিএম

ফরিদপুরের সালথায় স্বামী-স্ত্রী এক সাথে বিষ পানে আত্মহত্যার চেষ্টার করেছে বলে জানাগেছে। এতে স্ত্রী বেচে গেলেও স্বামী মারা যান। স্বামীর লাশ ফরিদপুর মর্গে থেকে স্বজনদের কাছে। বৃহসপতিবার (২৭ জানুয়ারী)

দাফন হয়েছে বলে জানাগেল।
বুধবার(২৬ জানুয়ারী) দিবাগত রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। নিহত ব্যাক্তি উপজেলার যদুনন্দী ইউনিয়নের যগনাথদী গ্রামের আলীম সরদারের পুত্র শাহাদাত সরদার (২৮)। জানাগেছে মঙ্গলবার (২৫ জানুয়ারি ) রাতে ওই যুবক ও তার স্ত্রী বিষ পান করে । পরিবারের লোকজন রাতেই দুইজনকেই পার্শ্ববর্তী মুকসুদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসায় স্ত্রী সুস্থ হলেও স্বামী শাহাদত সরদারের অবস্থা অবনতি হয়। বুধবার দিবাগত রাতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়। সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান গনমাধ্যম কে এই তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোয়ে আইনী কাজ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ