Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে উপজেলা আ.লীগের ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৫:৪০ পিএম

নাটোরের লালপুর করোনা ভাইরাস মোকাবেলা ও ২১ শে ফেব্রুয়ারি ২২ উদযাপন উপলক্ষে উপজেলা আ.লীগের ভূমিকা শীর্ষক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ১১ টায় লালপুর উপজেলা আ.লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু’র সভাপতিত্বে জুম এ্যাপে এই ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল এই সভায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আ.লীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, প্রভাষক আমজাদ হোসেন, গোপালপুর পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি, লালপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনুসহ উপজেলা ও ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দ।
লালপুর নতুন করে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জনসাধরনকে সচেতন করতে মাক্স ব্যবহারে আগ্রহী করতে বিনামূল্যে মাস্ক বিতরন, ২১শে ফেব্রুয়ারি যথাযগ্য মর্যাদায় পালনসহ সভায় লালপুর উপজেলা আ.লীগের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ