Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

আড়িয়াল খাঁ নদে লঞ্চের ধাক্কায় জেলে নিখোঁজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৭:৩০ পিএম

বরিশালের বাবুগঞ্জ উপজেলার আড়িয়াল খাঁ নদে বৃহস্পতিবার রাত ৩ টায় লঞ্চের ধাক্কায় মাছ ধরা নৌকার এক জেলে নিখোঁজ হয়েছে। এ ঘটনায় আরো একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজের উদ্ধার অভিযানে নেমেছে বরিশাল নৌ ফায়ার স্টেশনের ডুবুরী দল। তবে নিখোঁজ জেলে ইসমাইল খানের ছেলে মাসুম খান (৩০)-এ সন্ধান মেলেনি সন্ধ্যা পর্যন্ত।

আহত দেলোয়ার হোসেন (২৫) ও স্থানীয়রা জানিয়েছেন, প্রতিদিনের ন্যায় রাতে নৌকা নিয়ে নদীতে ইলিশ শিকারে যায় জেলে মাসুম খান ও দেলোয়ার হোসেন। গভীর রাতে তারা নদীতে জাল ফেলে নৌকা নোঙ্গর করে ঘুমাচ্ছিল। কিন্তু রাত তিনটার দিকে ঢাকা থেকে পয়সারহাটগামী ৩-৪ টি লঞ্চ আড়িয়াল খাঁ নদী অতিক্রমকালে একটি লঞ্চের ধাক্কায় নৌকা সহ ডুবে যায় মাসুম খান ও দেলোয়ার হোসেন। তবে নির্দিষ্ট কোন লঞ্চের নাম কেউ বলতে পারেনি।

বরিশাল নদী ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মোঃ খোরশেদ আলম সাংবাদিকদের জানায়, বৈঠার সাথে বাঁধা জেলে নৌকাটি রাতের যেকোনো সময় নদীর মধ্যে চলে আসে। এসময় পয়সারহাটগামী লঞ্চের ধাক্কায় জেলে নৌকাটি ডুবে যায়। নিখোঁজ জেলে মাসুম খানকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ