Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে নদীর পানিতে পড়ে শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৭:৩০ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তার শাখা নদীর পানিতে পড়ে জোবায়রা আক্তার জিমি (১৫ মাস) নামে এক শিশু মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক ঘটনাটি বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে উপজেলার উত্তর ধুমাইটারী গ্রামে ঘটেছে।
স্থানীয়রা জানায়, ওই গ্রামের জাকারিয়া হোসেন তার বাড়ির নিকটবর্তী তিস্তার শাখা নদীর কিনারে কৃষি কাজ করছিল। দুপুরের দিকে জাকারিয়ার স্ত্রী ওই শিশুকে নিয়ে তার স্বামীর নিকটে গিয়ে আবার বাড়িতে ফিরে যায়। এরপর শিশু জোবায়রা সবার অজান্তে হেঁটে-হেঁটে তার বাবার নিকট যেতে থাকলে নদীর কিনারে গিয়ে পানিতে পড়ে মারা যায়। পরে স্থানীয়রা ওই শিশুকে পানিতে ভাসমান দেখতে পেয়ে স্বজনদের খবর দেয়। স্বজনরা পানি থেকে শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় তার পিতা-মাতাসহ প্রতিবেশিরা কান্নায় ভেঙ্গে পড়েন। খবর পেয়ে সন্ধ্যায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার এস.আই রায়হানুজ্জামান ঘটনাস্থল থেকে মোবাইল ফোনে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় শিশুর লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ