Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজৈরে আওয়ামীলীগ প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরী নির্বাচিত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৭:৩৪ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয় চলে বিকেল ৪টা পর্যন্ত। সন্ধ্যায় ভোট গণনা শেষে ৩২ হাজার ৭৬৪ ভোটের ব্যবধানে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের রেজাউল করিম শাহীন চৌধুরী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের হাজী মোহাসিন মিয়াকে পরাজিত করেন।

মোট ৬৪ কেন্দ্রে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের রেজাউল করিম শাহীন চৌধুরী পেয়েছেন ৬০ হাজার ৫৭৯ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের হাজী মোহাসিন মিয়া পেয়েছেন ২৭ হাজার ৮১৫ ভোট।

মাদারীপুরের নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৪ হাজার ২১০ ভোট।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ জুলাই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব মিয়া মারা যাওয়ায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ