Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্ক্রিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

ম্যাট বেটিনেলি-ওলপিন এবং টাইলার জিলেট পরিচালিত হরর ফিল্ম। এই দুই পরিচালক যৌথভাবে ‘সাউথবাউন্ড’ (২০১৫) এবং ‘ডেভিল’স ডিউ’ (২০১৪) পরিচালনা করেছেন। এটি ‘স্ক্রিম’ সিরিজের পঞ্চম ফিল্ম। ১৯৯৬ থেকে ওয়েস ক্রেভেন প্রথম চারটি পর্ব পরিচালনা করেছেন।
২৫ বছর আগে উডসবরো শহরে গোস্টফেইস প্রথম খুন করে তারপর একে একে মানুষ খুন হতে থাকে শহরটিতে। এরপর গোস্টফেইস নামে কয়েকজন আততায়ীর আবির্ভাব হয়। নতুন করে এসব নৃশংস হত্যার সঙ্গে গোস্টফেইসই জড়িত এমন সূত্র বের করে ডিইউ রাইলি (ডেভিড আর্কেট)। তবে এবারের খুনি একেবারে আগের চেয়ে আলাদা তাও বোঝা যায়। সাহায্যের জন্য ডিউই সিডনি প্রেস্কটের (নিভ ক্যাম্বেল) সঙ্গে যোগাযোগ করে। দুজন মিলে আবিষ্কার করে নতুন গোস্টফেইস একদল কিশোরকিশোরীকে টার্গেট করেছে যারা কোনও না কোনও ভাবে মুখোশ পরা আগের খুনিদের সঙ্গে সম্পর্কিত। খুনির হাত থেকে কিশোরকিশোরীদের বাঁচাবার জন্য প্রথমে তারা তাদের গোস্টফেইস সম্পর্কে অবহিত করে। সবশেষে তাদের দলে যোগ দেয় গেইল ওয়েদার্স (কোর্টনি কক্স)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ক্রিম

২৮ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন