Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শিশু গৃহকর্মী নির্যাতন ক্রিকেটার শাহাদাত দম্পতির মামলার রায় ৬ নভেম্বর

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে দায়ের করা শিশু গৃহকর্মী নির্যাতনের মামলার রায় ঘোষনার জন্য আগামী ৬ নভেম্বর ধার্য করেছেন আদালত। গতকাল উভয় পক্ষের যুক্তি উপস্থাপন শেষে ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিলা ইসমাইল এ দিন ধার্য করেন।
মামলার নথি সুত্রে জানাগেছে, ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে অমানুষিক নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করেন জনৈক মোজাম্মেল হক। পরে ঘটনার তদন্ত করে একই বছরের ২৯ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে পুলিশ। এরপরে চলতি বছরের ২২ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ