Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

খাগরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ওপর আওয়ামী সমর্থকদের হামলার অভিযোগ, আহত ১৫

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৮:১২ পিএম

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় খাগরিয়ার ভোরবাজারস্থ গণিপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহতের খবর পাওয়া গেছে স্থানীয়দের বরাতে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দীন তার কর্মী সমর্থকদের নিয়ে গণিপাড়ায় গণসংযোগে যায়। এসময় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আকতার হোসেনের সমর্থকরা গুলি, লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দীনের ১৫ জন নেতাকর্মী গুলিবিদ্ধসহ আহত হয়। হামলার সময় বেশ কয়েকজন পথচারীও আহত হয় বলে জানা যায়। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

আহতরা হলেন— মো. শাহ আলম (৫৫), আহমদ হোসেন (৫০), মো. মারুফ (১০), মো. মুহিবুল, ইসলাম খাতুন (৬০), মো. রফিক (৫২), মো. ফারুক (৬১), মুন্সি মিয়া (৫৫), আবদুল সালাম, আবছার উদ্দীন (৪৫), মো. সায়েদ (২৫), আবু সুফিয়ান (২১), মনির আহমদ (৬২), জাফর আহমদ (৫৫)।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দীন জানান, ১১টার দিকে মিছিল সহকারে খাগরিয়া ভোরবাজার গেলে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী আমার ও আমার কর্মী সমর্থকদের উপর গুলিবর্ষণ শুরু করে। এতে ১৫ জন কর্মী-সমর্থক গুলিবিদ্ধ হয়।

হামলার কথা অস্বীকার করে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আকতার হোসেন জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীন নিজেই সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে গুলি করে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। তারা আমার নির্বাচনী অফিসও ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে তদন্ত করছে যারাই এধরনের ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হোক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ