Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে অপহরণ চক্রের এক নারী সদস্য গ্রেফতার দুই শিশু উদ্ধার

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

না’গঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আমেনা আক্তার সেলিনা (৩৫) নামে অপহরণ চক্রের এক নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহরণকারীর হেফাজতে থাকা মিতু (৮) ও মেহেরুন নেছা (৫) নামে দুই শিশুকে উদ্ধার করা হয়। সোমবার সকাল সাড়ে ৮ টায় কদমতলী এলাকাবাসী অহরনকারী মহিলাকে শিশু দু’টিসহ আটক করে পুুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় শিশুদের বাবা বাদি হয়ে দুপুর ৩ টায় থানা অপহরণ মামলা করেছে।
মামলার বাদি ও শিশু দু’টির বাবা শাহজাহান মিয়া জানান, নাসিক ৭নং ওয়ার্ড বড় পুকুর পাড় এলাকার বাসা থেকে দুই মেয়ে মিতু ও মেহেরুন নেছা সকাল ৭টার দিকে মসজিদে আরবি পড়তে যায়। রাস্তার মধ্যে অপহরণকারী মহিলা শিশু দু’টিকে চকলেট ও অন্যান্য খাবার কিনে দেওয়ার করা বলে মেইন রাস্তার নিয়ে আশে।
এলাকাবাসীর সন্দেহ হলে তারা ওই মহিলাকে আটক করে ও শিশু দু’টিকে উদ্ধার করে। এসময় মহিলা তার মোবাইলের সিম খুলে খেয়ে ফেলে। পরে এলাকাবাসী গনধোলাই দিয়ে তাকে পুলিশের কাছে তুলে দেয়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুঃ সরাফত উল্লাহ জানান, দুই শিশুে অপহরণের ঘটনায় জনতা এক মহিলাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় শিশুদের বাবা বাদি হয়ে থানায় অপহরণ মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধিরগঞ্জে অপহরণ চক্রের এক নারী সদস্য গ্রেফতার দুই শিশু উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ