Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন - বিশ্বনাথে শফিক চৌধুরী

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৮:৪৭ পিএম | আপডেট : ১১:২৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২২

জেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত ও সাবেক সিলেট-২ আসনের এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত খাজাঞ্চী ইউনিয়ন। এ ইউনিয়নের জনগণ সরকারের সঠিকভাবে নায্য উন্নয়ন পান নি। কারণ এ ইউনিয়নে সরকার তথা নৌকার জনপ্রতিনিধি ছিলো না। তাই খাজাঞ্চীবাসীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে নৌকায় ভোট দিন। বৃহস্পতিবার রাত ৮টায় সিলেটের বিশ^নাথের খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরশ আলী এর নৌকার সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
শফিক চৌধুরী আরোও বলেন, ভোট পবিত্র আমানত। আর এই আমানতকে বৃথা যেতে দেবনা। খাজাঞ্চীবাসী একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব পেয়েছেন। সরকারের উন্নয়নের পাশাপাশি নিজস্ব অর্থায়নে এলাকায় কাজ করবেন। খাজাঞ্চীবাসীর মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে বিশেষ বরাদ্দ আনা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করতে ও খাজাঞ্চীর উন্নয়নকে আরো তরান্বীত করতে নৌকার বিজয় নিশ্চিত করার অনুরোধ করেন তিনি।
নির্বাচনী জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান এ্যাডভোকেট। তার বক্তব্যে তিনি বলেছেন, সরকার সারা বাংলাদেশের জনগণের উন্নয়ন করতে চায়। কিন্তু যাকে তাকে দিয়ে এদেশের উন্নয়ন সম্ভব নয়। একজন সঠিক, সৎ, নিষ্ঠাবান ও জনগণ নিবেদিত প্রাণ লাগে। খাজাঞ্চীবাসী সেরকম আরশ আলীর মতো একজন মানুষ পেয়েছেন। এই এলাকার উন্নয়ন নিশ্চত করতে ৩১ জানুয়ারীর ভোটের দিনে নৌকাকে বিজয়ী করতে হবে।
খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচন পরিচালনা কমিরি সভাপতি আব্দুর নূর’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর’র পরিচালনায় নির্বাচনী জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন, সহ সভাপতি সুজাত আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য এএইচ এম ফিরুজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আছাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান সুইট প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ