Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ২১ পথচারীকে ২ হাজার ৫০ টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার রাতে পৌর শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল। এসময় উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে কলাপাড়ায় প্রতিনিয়ত বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪টি নমুনা পরীক্ষায় ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের শতকরা হার ৫০ শতাংশ। তারপরও সাধারণ মানুষ মানছে না স্বাস্থ্যবিধি।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল জানান, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপজেলা প্রশাসন থেকে বেশ কয়েকবার মাইকিং করা হয়েছে। তারপরও শহরে মাস্কবিহীন বিনা কারণে ঘোরা ফেরা করায় সংক্রামক রোগ প্রতিরোধ আইনে এসব পথচারীকে জরিামানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ