Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ২ লাখ ৮০ হাজার টাকা হারালেন এক ব্যক্তি

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ২ লাখ ৮০ হাজার টাকা খোয়া গেছে ওয়াজেদ আলী (৪০) নামে এক ব্যক্তির। তিনি অনলাইনভিত্তিক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে ওয়াজেদ আলী বাসযোগে মিরপুর থেকে মহাখালীর দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।
হাসপাতালে ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, ওয়াজেদ আলী রাজধানীর বিভিন্ন স্থান থেকে প্রতিষ্ঠানের পাওনা টাকা সংগ্রহ করেন। তারপর সকালে মিরপুর এলাকা থেকে দুই লাখ ৮০ হাজার টাকা তুলে তিনি বাসে মহাখালী অফিসের দিকে যাচ্ছিলেন। পরে দুপুরের দিকে তাকে গুলিস্তানে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। বিকাল ৫টা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, অজ্ঞান অবস্থায় ওয়াজেদ আলীকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে দুই লাখ ৮০ হাজার টাকা খোয়া যাওয়ার বিষয়ে তিনি এখনও নিশ্চিত নন। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ