Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জ দোয়ারাবাজার উপজেলা উপনির্বাচনে জামানত হারাচ্ছেন নৌকার প্রার্থী !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১০:৪৮ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জামানত বাজেয়াপ্ত হতে যাচ্ছে আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম। বিদ্রোহী প্রার্থীর ভোট জোয়ারে জামানত হারাচ্ছেন নৌকার এই প্রার্থী। মোট বৈধ ৩৭ হাজার ৪৭০ ভোটের মধ্যে আওয়ামী লীগ প্রার্থী পেয়েছেন ৩৬৭৪ ভোট। জামানত রক্ষায় বৈধ ভোটের আট ভাগের এক ভাগ অর্থাৎ ৪ হাজার ৬৮৩ ভোট পাওয়ার কথা থাকলেও কাঙ্ক্ষিত এই ভোটে অধিকারী হতে পারেননি তিনি।

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন। আ’লীগের বিদ্রোহী প্রার্থী দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) প্রতীকের ১৯ হাজার ৯০৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম এ বারী (আনারস) পেয়েছেন ১৩ হাজার ৬৮৭ ভোট। জাতীয় পার্টির প্রার্থী আবু সালেহ পেয়েছেন ২০০ ভোট। কাঙ্ক্ষিত ভোট না পাওয়ায় তিনিও জামানত হারাচ্ছেন বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ