Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন শিশুসহ দুইজন। তাদের মধ্যে মগবাজার ওয়ারলেস গেট রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকাল সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।
হাতিরঝিল থানার এসআই আলমগীর হোসেন জানান, গতকাল সকালে ওয়ারলেস গেট এলাকায় রেললাইনে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। পরে কয়েকজন যুবক তাকে উদ্ধার করে কমিউনিটি হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে ওই ব্যক্তিকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসআই জানান, ওই ব্যক্তি রেললাইনের উপর বসা ছিলেন। এ সময় একটি ট্রেন আসতে দেখে তাকে অনেক ডাকাডাকি করেন ওই যুবকরা। কিন্তু তিনি শোনেনি। পরে ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। ওই ব্যক্তির পরনে কালো সোয়েটার ও চেক লুঙ্গি ছিল। এদিকে, হাজারীবাগ বউবাজার এলাকায় একটি বাড়ির তিনতলার সিড়ি থেকে পড়ে রোমান (১১) নামের এক শিশু মারা গেছে। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত রোমান ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলার জাহাঙ্গির হোসেনের ছেলে। বর্তমানে হাজারীবাগ বউবাজার নুরু কসাইয়ের গলির একটি বাসার তিনতলায় ভাড়া থাকতো। রোমান স্থানীয় জরিনা শিকদার স্কুলে চতুর্থ শ্রেণীতে পড়তো। এক ভাই দুই বোনের মধ্যে রোমান ছিল দ্বিতীয়।
মৃত রোমানের বাবা জাহাঙ্গির হোসেন জানায়, রোমান সন্ধ্যার দিকে তিনতলার সিঁড়িতে টেনিস বল নিয়ে খেলা করছিল। সেখান থেকে পা পিছলে সিঁড়িতেই পড়ে গুরুতর আহত হয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ