Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিল্পী সমিতির ভোট চলছে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৯:৪৮ এএম

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। আজ শুক্রবার সকাল ৯টার দিকে শুরু হয় ভোটগ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এবার প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একদিকে আছে কাঞ্চন-নিপুণ। অন্যদিকে মিশা-জায়েদ। তৃতীয়বারের মতো নির্বাচনে লড়ছে তারা।

নির্বাচনে এবার ভোটাধিকার প্রয়োগ করবেন ৪৮২জন শিল্পী। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে নির্বাচন কমিশনার হিসেবে আছেন জাহিদ হোসেন ও বি এইচ নিশান। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুন জানান, সব প্রস্তুতি সম্পন্ন করেই ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটারদের জন্য বুথের ব্যবস্থা করা হয়েছে। করোনার কারণে প্রতিটি বুথের দূরত্ব নিশ্চিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ