Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওয়াশিংটন ডিসিতে বন্দুক হামলায় নিহত ১, আহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৩:১৮ পিএম

ওয়াশিংটনের একটি হোটেলে বৃহস্পতিবার এক বন্দুকধারীর হামলায় এক ব্যক্তি নিহত ও আরো চারজন আহত হয়েছেন। স্থানীয় পুলিশ এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।

ডিসি পুলিশ ডিপার্টমেন্ট টুইটার বার্তায় জানায়, বৃহস্পতিবার প্রথম প্রহরে একটি আবাসিক এলাকার কাছের একটি চেইন হোটেলে এ বন্দুক হামলায় পাঁচ জন গুলিবিদ্ধ হন। পরে তাদেরকে একটি হাসপাতালে নেয়া হয়।

বার্তায় আরো বলা হয়, ‘হোটেল ডেজ ইন’-এর এ ঘটনায় গুলিবিদ্ধ চার প্রাপ্তবয়স্ক নারীকে এমপিডি শনাক্ত করেছে।’ সেখানে হামলার শিকার এক নারীকে মৃত ঘোষণা করা হয়েছে। ওয়াশিংটন পুলিশ ওই এলাকাটি ঘিরে রেখেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

ওয়াশিংটনের পাশের একটি গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থিত হোটেলের একটি কক্ষে পার্টি চলাকালে বন্দুক হামলা শুরু হলে রাতে ঘটনাস্থলে পুলিশ ডেকে পাঠানো হয়। ওই এলাকায় অনেক দূতাবাস ও নিউজ আউটলেট রয়েছে।

পুলিশ কমান্ডার ডানকান বেডলিয়ন স্থানীয় একটি সংবাদ চ্যানেলকে বলেন, তারা অতীতে এ হোটেলের ব্যাপারে ওই এলাকার বাসিন্দাদের কাছ থেকে অনেক অভিযোগ পেয়েছেন।

তিনি বলেন, ‘আমরা মাদক সংক্রান্ত বিভিন্ন অভিযোগ পেয়েছি এবং তা মোকাবেলায় এলাকার জনসাধারণকে সাথে নিয়ে কাজ করছি।’ তবে হামলাকারীকে এখনো শনাক্ত করা যায়নি। সূত্র : বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ