Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ১৭৬ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৩:৩৩ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৬৭ জনের। এতে আক্রান্ত হয়েছে ১৭৬ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ হাজার ৬৩৩ জন। সুস্থ হয়েছে ২৬ হাজার ৪৩২জন.। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩২৭ জনের আছে। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২ লাখ ১৭ হাজার ২২৭।শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্যবিভাগ এ তথ্য নিশ্চিত করেছে

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৮ জন ও আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯৮৩ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৯১৮ জন, বন্দরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৭১ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৮ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৮ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৯৩ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৬০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ