Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

দৌলতখানে অবসরপ্রাপ্ত সেনা সদস্য হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

দৌলতখান (ভোলা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৪:৪০ পিএম | আপডেট : ৪:৪১ পিএম, ২৮ জানুয়ারি, ২০২২

ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল খালেক (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী মোফাজ্জল হোসেন সহ তিন জনকে গ্রেফতার করেছে দৌলতখান থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে দৌলতখান থানা পুলিশের একটি টিম ভোলার শশীভূষন থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল খালেক হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি মোফাজ্জল পাটোয়ারি (৫৫), ইকবাল হোসেন (৩৬) ও রফিকুল বেপারী। নিহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেকের স্ত্রী নাছরিন বেগম বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ৩ জন আসামিকে গ্রেফতার করে।

শুক্রবার (২৮জানুয়ারি) ১২ টার দিকে দৌলতখান থানা কমপ্লেক্সে এক প্রেস ব্রিফিংয়ে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, সৈয়দুপর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুনাফ পাটোয়ারি বাড়ির মোফাজ্জল গংদের সাথে একই বাড়ির সেনা সদস্য’র পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। গত বৃহস্পতিবার সকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেক বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছালে পথরোধ করে মোফাজ্জলসহ অন্যান্য আসামীরা তার ওপর হামলা করে। পরে তাকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা এ ঘটনার সাথে তাদের নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য প্রদান করে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। এ হত্যাকান্ডে জড়িত অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ