Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বগুড়ায় করোনায় আরও এক নারীর মৃত্যু, শনাক্ত ১৬৬

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৪:৫৯ পিএম

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বদরুন্নেসা (৯০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বগুড়া সদরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগের দিনও এক নারী করোনায় প্রাণ হারান।
এদিকে গত ২৪ ঘন্টায় ৪০৩ নমুনায় ১৬৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসেবে শনাক্তের হার দাঁড়িয়েছে ৪১ দশমিক ১৯ শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৪৯ দশমিক ২৬ শতাংশ। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
নতুন ১৬৬ জনের মধ্যে বগুড়া সদরের ১০৭ জন, শাজাহানপুরে ১৯জন, গাবতলীর ১৫জন, দুপচাঁচিয়ায় ১২জন, কাহালুতে ৫জন, আদমদীঘিতে ৪জন, ধুনটে ৩জন এবং বাকি একজন শেরপুরের বাসিন্দা।
জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩৪ হাজার ৫০৭টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২৩ হাজার ৫৪৭ জন এর মধ্যে নতুন করে ৩০ জনসহ সুস্থ হয়েছেন ২১ হাজার ৩৯৮জন এবং নতুন করে একজন মারা যাওয়ায় মোট মৃত্যু ৬৯১ জনে দাঁড়িয়েছে।
এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৮৯জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ৩৩জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ৪০জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ