Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফুলপুরে নির্বাচনি অফিস ভাংচুর, হাতবোমা বিস্ফোরণ, জনমনে আতঙ্ক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৫:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নির্বাচনী সহিংসতায় আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর নৌকার অফিস ভাঙচুর ও বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) রাত ৯টার দিকে উপজেলার পয়ারী ইউনিয়নের কাড়াহা ও ইমাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। এছাড়াও কিছু লোক রাতের অন্ধকারে মোটরসাইকেল শো-ডাউন করে ইউনিয়নের বিভিন্ন স্থানে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করেছে।

জানা যায়, কাড়াহা গ্রামের মধ্যপাড়ায় শহিদুল ইসলামের ফিশারীর নিকট ও ইউনুস আলী খার বাড়ি সংলগ্ন আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিস বৃহস্পতিবার রাতে ভাঙচুর করা হয়েছে। সাথে সাথে ইমাদপুর মটরভাঙা বাজার সংলগ্ন আব্দুল কাদিরের দোকানের সামনে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী পশু চিকিৎসক শাহিনুর ইসলাম শাহীন ও ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীরের নির্বাচনি অফিসের সামনে ও আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল কবিরের অফিসের সামনে অন্তত ২০টি বোমা বিস্ফোরণ করা হয়। এছাড়াও পয়ারী ইউনিয়নের বিভিন্ন স্থানে বৃহস্পতিবার রাতে বেশ কিছু হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে স্থানীয়রা জানান। এতে পয়ারী ইউনিয়নে আতংকিত ভোটারদের মাঝে সুষ্ঠ ভোট নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ বিষয়ে প্রার্থীদের নিকট জানতে চাইলে তারা পরস্পর পরস্পরকে দায়ী করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ