Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে নিজ বাসায় কাপড় ব্যবসায়ী খুন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৬:২৮ পিএম

নীলফামারীর সৈয়দপুর শহরের কাজিরহাট এলাকার নিজ বাসা থেকে রিয়াজ উদ্দিন (৬৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের শহীদ ডা. শামসুল হক সড়কের জামিল গার্মেন্টসের মালিক এবং ওই এলাকার মৃত কমর উদ্দিনের পুত্র।

সৈয়দপুর থানা পুলিশ সূত্র জানায়, আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে খবর পেয়ে নিহতের তিনতলা বাসভবনের নিচতলার বেড রুম থেকে ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। খুনীরা তাঁর মাথায় কোন ভারী বস্তু দ্বারা উপর্যুপরি আঘাত করে নৃশংস ভাবে খুন করা হয়েছে।

নিহতের বড় ছেলে জামিল উদ্দিন জানান, রোজ দিনের মতো বাবা-মা নিচতলায় আলাদা আলাদা
রুমে ঘুমায়। আমরা চার ভাই উপরের তলায় ঘুমাই। মা সকালে বাবার রুমে গিয়ে বিছানায় রক্তাক্ত অবস্থায় দেখে আমাদেরকে খবর দেয়। তিনি জানান, আমার বাবা দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগের কারনে অসুস্থ্য হয়ে শয্যাশায়ী। তাঁর কোন শত্রু নেই।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, পারিবারিক কলহের জেরে হত্যাকান্ডটি ঘটতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশের টিম ইতিমধ্যে কাজ শুরু করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে নেওয়া হয় বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ