Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চরতীতে স্বতন্ত্র প্রার্থী মঈনুদ্দীনের আগুনে জ্বলছে নৌকার অফিস সৈয়দ জুনাইদ মোঃ হাবিবউল্লাহ

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৬:৪১ পিএম

ইউনিয়ন পরিষদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই অভিযোগ-পাল্টা অভিযোগ আর সহিংস হয়ে উঠছে সাতকানিয়া। নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

উপজেলার চরতি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দক্ষিণ চরতির মধ্যম পাড়ায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে। এতে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মঈনুদ্দিন চৌধুরীর ইন্ধন আছে বলে অভিযোগ করেন নৌকার প্রার্থী রুহুল্লাহ চৌধুরী।
বলেন, আনুমানিক রাত তিনটার দিকে দক্ষিণ চরতির মধ্যম পাড়ায় আমাদের নৌকার প্রচরণা অফিসে আগুন দেয়া হয়। এলাকাটি আনারস প্রতীকের প্রার্থীর এলাকা। শুনেছি গতকাল তিনি শহর থেকে এসেছেন। এসেই তিনি আমার নির্বাচনী অফিসে আগুন দিয়েছেন বলে ধারণা করছি।
তবে বিষয়টি অস্বীকার করে মঈনুদ্দিন চৌধুরী বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। এই ঘটনা সম্পর্কে আমি অবগত নই। এই মাত্র আপনার কাছ থেকে আমি শুনলাম। নৌকার যিনি প্রার্থী তিনি বরাবরের মতোই আমার বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ