Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের উন্নতির জন্য কাজ করে যাচ্ছেন: পানিসম্পদ উপমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৭:১৮ পিএম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সবসময় সাধারণ মানুষের কথা ভাবেন। তাদের জীবন মানের উন্নতির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই বাংলাদেশ এখন উন্নয়নে বিশ্বে রোল মডেল।’

আজ শুক্রবার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপমন্ত্রী বলেন, সাধারণ মানুষের ভোগান্তি লাঘবের জন্য জন্ম নিবন্ধন করতে কত টাকা লাগবে তাও প্রধানমন্ত্রী নির্ধারণ করে দিয়েছেন। তিনি আগামী প্রজন্মের জন্য ভাবেন ও সে অনুযায়ী কাজ করছেন।

তিনি বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে আগামীর উন্নত বাংলাদেশ গড়তে দুর্গম চরাঞ্চলেও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সেবা প্রদান করেছেন।

অনুষ্ঠানে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপদেষ্টা মাসুক আলী দেওয়ান, সহ-সভাপতি বাদশা শেখ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে পানি সম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন শরীয়তপুর জেলার জাজিরা ও নড়িয়া উপজেলার পদ্মা নদীর ডান তীর রক্ষা শীর্ষক প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিসম্পদ উপমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ