Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরিশালে শিক্ষার্থীদের নতুন টিকা প্রদান কেন্দ্র বঙ্গবন্ধু অডিটরিয়াম

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৭:৪১ পিএম

বরিশাল মহানগরীদে ছাত্রÑছাত্রীদের করোনা প্রতিরোধক ভ্যাকসিন প্রদান এক সপ্তাহ বন্ধ থাকার পরে ৩০ জানুয়ারী থেকে পুরনায় শুরু হচ্চে বরে সিটি কর্পোরেশন জানিয়েছে। এবার নগরীর শিক্ষার্থীদের বরিশাল স্টেডিয়ামের পরিবর্তে বঙ্গবন্ধু অডিটরিয়ামে ভ্যঅকসিন প্রদানের নতুন স্থান নির্ধারন করা হয়েছে।
গত ১৫ নভেম্বর থেকে বরিশাল স্টেডিয়ামে শিক্ষার্থীদেরকে টিকা দেয়া শুরু হয়। আবার একই সময়ে স্টেডিয়ামের উন্নয়নের কাজও চলছিল। কিন্তু গত ২৪ জানুয়ারি টিকা কার্যক্রম চলাকালে স্টেডিয়ামের উন্নয়নের নির্মান সামগ্রীর মধ্যে ইটের টুকরা নবম শ্রেণীর এক ছাত্রীর মাথায় পড়লে সে আহত হয়। ফলে ২৫ জানুয়ারি থেকে রশাল নগরীতে শিক্ষার্থীদের টিকা কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। এমনকি স্টেডিঅরটি নগরীর াকে প্রান্তে হওয়ায় ছাত্রÑছাত্রীদের দূর্ভোগও ছিল যথেষ্ঠ।
পুনরায় শিক্ষার্থীদেরকে টিকা দেয়ার জন্য নগরীরর সদর রোডে কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বঙ্গবন্ধু অডিটরিয়ামকে নির্ধারন করায় অনেক বিড়ম্বনার অবশান ঘটবে বলে মনে করছেন অভিভাবক মহলও।



 

Show all comments
  • mallik md khaled masud ৫ মার্চ, ২০২২, ৮:৪৬ পিএম says : 0
    আমি টিকা দিছি ২টা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ