Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

নগরকান্দায় নাবালিকাকে অপহরণের দায়ে যুবক গ্রেফতার

ফরিদপুর জেলাসংবাদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৭:৫৪ পিএম

ফরিদপুরের নগরকান্দায় অপহরণের দায়ে হাসান(২৪) নামে এক যুবক গ্রেফতার হয়েছে। উদ্ধার করা হয়েছে ভিকটিমকে। নগরকান্দা থানা পুলিশ হাসানকে শুক্রবার (২৭ জানুয়ারী) নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার(২৮ জানুয়ারী) ফরিদপুর আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত আসামীকে জেল হাজতে প্রেরন করেন।

ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরণের দায়ে হাসানের বিরুদ্ধে নগরকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) ধারায় মামলা হয়েছে। হাসান নগরকান্দা উপজেলাধীন দেলবাড়িয়া গ্রামের মোঃ ইজাহারের পুত্র।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরকান্দা উপজেলা বনবিভাগের কর্মচারী লাইজু বেগম স্বামী মারা যাওয়ায় একটি পুত্র সস্তান ও দুইটি কন্যা সন্তান নিয়ে নার্সারী কোয়ার্টারে বসবাস করে। এর মধ্যে বড় কন্যা অন্তরা আক্তার(১৫) নগরকান্দা গার্লস স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে। অন্তরা প্রতিদিন সকাল ৮ টায় প্রাইভেট পড়তে যায়। পথিমধ্যে হাসান ওরফে রনি নামের এক বখাটে যুবক প্রতিদিন অন্তরাকে প্রেম নিবেদন করা সহ উত্ত্যক্ত করে। বিষয়টি অন্তরা তার মাকে জানালে হাসানের অভিভাবকদের নিকট নালিশ করা হয় কিন্তু হাসান তাতেও সংশোধন না হয়ে উল্টো উত্ত্যক্তের মাত্রা আরো বাড়িয়ে দেয়।
গত ১৩ জানুয়ারী প্রতিদিনের মত অন্তরা আক্তার প্রাইভেট পড়তে যাওয়ার সময় এমএন একাডেমির নিকট পৌছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা হাসান তার অজ্ঞাত নামা সঙ্গীদের সহযোগিতায় জোর পূর্বক অটো গাড়িতে করে ভাঙ্গা উপজেলার দিকে চলে যায়। উল্লেখ্য যে হাসান বিবাহিত এবং তার স্ত্রী বর্তমান আছে।
অন্তরাকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর পরই অন্তরার মা লাইজু বেগম নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে।

উক্ত অভিযোগের ভিত্তিতে ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশনায় এবং নগরকান্দা সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মোঃ সুমিনুর রহমানের তত্বাবধানে ও ওসি মোঃ হাবিল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় তথ্য প্রযুক্তির সহায়তায় আসামী হাসানকে নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মাসুদুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার(২৭ জানুয়ারী) নারায়ণগঞ্জ থেকে ভিজটিমকে উদ্ধার করে আসামী হাসানকে আটক করে নিয়ে আসেন।
নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামী ও ভিকটিমকে আজ (২৮ জানুয়ারী) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ