Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

বোয়ালমারীতে সড়ক দুর্ঘনায় নিহত-১আহত-১

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৮:৫৫ পিএম

ফরিদপুর বোয়ালমারী উপজেলার মাঝকান্দি ভাটিয়াপাড়া সড়কের ওপর বড়গা বাজার সংলগ্ন ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত এবং একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত যুবকের নাম, সালাউদ্দিন (২৮) সে আলফাঙ্গা উপজেলার বুরাইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহম্মেদের ছেলে। আহতের নাম রাব্বি(১৮) ঘটনাটি ঘটে শুক্রবার (২৮ জানুয়ারী)

মোটরসাইকেল চালক রাব্বি হক (১৮) কে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (২৮ জানুয়ারী) নিহত সালাউদ্দিন ও রাব্বি মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিল।পথিমধ্যে, একটি ইঞ্জিন চালিত ভ্যান গাড়ীর চালক ডিম নিয়ে বোয়ালমারী আসার পথে বড়গা বাজারের নিকট আসলে মটোরসাইকেল ও ভ্যানে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা সালাউদ্দিন ছিটকে রাস্তার উপর পড়লে ট্রাকে চাপা চলে যায়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্হার বেগতিক দেখলে আহতদের, ফরিদপুর রেফার করেন। ফরিদপুর যাওয়ার পথে সাতৈর পৌছালে আহত সালাউদ্দিনের মৃত্যু হয়।

হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত ডা. আমীর হামজা ইনকিলাবকে মৃত্যের তথ্যটি নিশ্চিত করে বলেন, , যে মারা গেছে তার কোমরের নিচের অংশ ছুটে গেলে প্রচুর রক্তক্ষরন হলে তিনি মারাযান।

বোয়ালমারী থানার এসআই উত্তম কুমার ইনকিলাবকে বলেন, সড়ক দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ভ্যান ও মোটরসাইকেল থানায় নিয়ে এসেছি। কাউকে কিছু না জানিয়ে লাশ তাদের পরিবার বাড়িতে নিয়ে গেছে।

তবে আমরা প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করবো এবং ঘাতক ট্রাকটিও আটকের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ