Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

খাগড়াছড়িতে আ. লীগ নেতার ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ

খাগড়াছড়িতে আ.লীগ নেতার ওপর হামলা,

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৯:০০ পিএম

খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন।
শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেল ৪টায় শহরের বিভিন্ন সড়ক ঘুরে বিক্ষোভ কর্মসূচী শেষে মুক্ত মঞ্চে এক প্রতিবাদ সমাবেশ করেন দলীয় নেতাকর্মীরা।
এসময় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, সদস্য নুরউল্লাহ হিরো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ,পৌর আওয়ামী লীগের সভাপতি জাভেদ হোসেন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ পাহাড়ে চাঁদাবাজিসহ বিভিন্ন সস্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। পাহাড়ে জান মালের নিরাপত্তায় প্রশাসনকে আরও কঠোর ভূমিকা রাখার আহ্বান জানান তারা।
এছাড়া অবিলম্বে সনজীব ত্রিপুরার ওপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দ্রুত আটক করে বিচারের আওতায় আনার জোর দাবি জানানো হয় এ সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ