Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে ব্যবসায়ীকে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

টাঙ্গাইল শহরের সন্তোষ বাগবাড়ি এলাকার ফার্নিচার ব্যবসায়ী শামসুল হকের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে শামসুল হকের এলাকাবাসী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর সাহিদুল হক স্বপন ও রকি হায়দার, সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলী, ইউপি সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ। বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জেরে শামসুল হককে হত্যা করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাই হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করছি। অন্যথায় কঠোর থেকে কঠোতর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
উল্লেখ্য, গত রোববার রাত থেকে নিখোঁজ ছিলো শামসুল হক। পরদিন সোমবার বিকেলে তার বাড়ির সামনের পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে নিহতের ভাই অ্যাডভোকেট মো. শামীম আল মামুন বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ