Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাবেক মুখ্যমন্ত্রীর নাতনীর মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ভারতে কর্নাটকের সাবেক মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পার চিকিৎসক নাতনি সৌন্দর্যকে (৩০) ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার বেঙ্গালুরুতে সকালে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগানো সৌন্দর্যের নিথর দেহ ঝুলছিল।
প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ইয়েদুরাপ্পার নাতনি। ইতোমধ্যেই ময়নাতদন্তের জন্য তার দেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, মৃত সৌন্দর্য ইয়েদুরাপ্পার বড় মেয়ে পদ্মার সন্তান। দুই বছর আগে সৌন্দর্যের বিয়ে হয়েছিল।
পুলিশ বলেছে, বেঙ্গালুরু সেন্ট্রালে মাউন্ট কারমেল কলেজের কাছে একটি অভিজাত অ্যাপার্টমেন্টে স্বামীর সঙ্গে থাকতেন সৌন্দর্য নীরজ। সৌন্দর্যের স্বামীও পেশায় চিকিৎসক। বেঙ্গালুরুর একটি হাসপাতালে তারা কর্মরত ছিলেন। তাদের বিয়ের বয়স মাত্র দুই বছর এবং ৬ মাস বয়সের একটি সন্তান রয়েছে।
জানা গেছে, সন্তান জন্মের পর থেকে সৌন্দর্য অবসাদে ভুগছিলেন। সম্ভবত সেই মানসিক অবস্থাতেই তিনি আত্মহত্যার পথ বেছে নেন। পুলিশ সূত্রে জানা গেছে, কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ডেকান হেরাল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ