Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সড়ক দুর্ঘটনায় সমাজসেবা কর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১০:১৯ এএম

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন সমাজসেবা কর্মী আনোয়ার হোসেন (৩৮) নিহত হয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের হামিরদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আনোয়ার হোসেন ভাঙ্গা উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজসেবা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর মহল্লার বাসিন্দা। পরিবারে তার স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আনোয়ার হোসেন মোটরসাইকেলে করে কর্মস্থল ভাঙ্গা থেকে ফরিদপুর শহরে ফিরছিলেন। তার মোটরসাইকেলে ভাঙ্গার নওপাড়া এলাকার বাসিন্দা ওয়াহিদুজ্জামান (৪০) নামে এক আরোহী ছিলেন। ঘটনাস্থলে আগে থেকে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ট্রাকের পেছনে ধাক্কা দিলে তারা ছিটকে সড়কের ওপর পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা খোকন জমাদার বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক আনোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন আরোহী ওয়াহিদুজ্জামান। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ