Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

কুমিল্লায় কথিত জ্বীনের বাদশা গ্রেফতার

কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

অবশেষে জিনের বাদশা জাকির হোসেনকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাবের একটি টিম। গত শুক্রবার রাতে এক ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বিভিন্ন রোগের নিরাময়, বন্দি জ্বীনকে বিতাড়িত করা, খন্নাস জ্বীনকে পাতিল বন্দি করা এবং অলৌকিক ক্ষমতার অধিকারী করার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষকে জ্বীনের বাদশার ভূঁইয়া কেরামতি দেখিয়ে বিভিন্ন সময়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে কথিত জ্বীনের বাদশা জাকির হোসেনকে আটক করে র‌্যাব। আটক জাকির হোসেনের বাড়ি বরিশাল জেলার বানারিপাড়া উপজেলার সলিয়াবাকপুরে।
র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন গত শনিবার দুপুরে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, ভুক্তভোগী আবুল খায়েরের ছেলে জ্বীনের বাদশার কাছে প্রতারিত হওয়ার বিষয়টি র‌্যাবকে লিখিতভাবে অভিযোগ জানানোর পর গত শুক্রবার রাতে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে নারায়ণগঞ্জে কথিত জ্বীনের বাদশা জাকির হোসেনের বাড়িতে র‌্যাব অভিযান চালিয়ে জ্বীন বন্দির কাজে ব্যবহৃত বেশ কয়েকটি মাটির পাতিল ও তাবিজ কবজ উদ্ধার করে।
কথিত জ্বীনের বাদশা জাকিরের বিরুদ্ধে অভিযোগকারী ভুক্তভোগীর বড় মেয়েকে প্রভাবিত করে কাবিন ও সাক্ষী ছাড়াই বিয়ের অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায় কথিত জ্বীনের বাদশা গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ