Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

ফতুল্লায় পোশাক শ্রমিক খুন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ফতুল্লার মাসদাইর এলাকায় নামের তরুণ এক পোশাককর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকায় এ ঘটনা ঘটে। প্রথমে তাকে জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত দশটার দিকে সেখানে আমানউল্লাহ মারা যায়।
নিহত আমানউল্লাহ ঠাকুরগাও জেলার রাণিশংকর থানার রাতর গ্রামের জব্বর মিয়ার প্ত্রু। তারা মা-ছেলে দুজনই পোশাক কারখানায় চাকরি করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, পিঠে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাত নিয়ে আহত অবস্থায় স্থানীয় একটি ফার্মেসিতে আসেন আমানউল্লাহ।
এসময় অবস্থা আশঙ্কা দেখে স্থানীয় লোকজন প্রথমে নরায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক জিএম মোস্তফা তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমানকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা প্রদনকারী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের নার্স ননী গোপাল জানান, গুরুতর আহত আমান উল্লাহর বুকে পিঠে অসংখ্য আঘাতের চিহ্ন ছিলো। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, এ বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানাতে পারব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফতুল্লায় পোশাক শ্রমিক খুন

৩০ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন