Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নরসিংদীর রায়পুরায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ : আহত ২০

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচনের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুই জন নিহতের ঘটনা ঘটেছে। গতকাল রোববার সকালে রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খেয়াঘাট আমতলিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত: ২০ জন আহত হয়েছে। নিহতরা হলেন- রুবেল মিয়া ও মামুন মিয়া।

জানা গেছে, বাঁশগাড়ী ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী চেয়ারম্যান জাকির হাসান রাতুল ও সাবেক চেয়ারম্যান কাজী আশরাফুল হকের মধ্যে বিরোধ চলে আসছিল। জাকির হাসান রাতুল নির্বাচিত হবার পর সাবেক আশরাফুল হকের সমর্থকরা দুই মাস ধরে এলাকা ছাড়া ছিল। এরই জের ধরে গতকাল রোববার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চাইলে জাকির গ্রুপের লোকজন এতে বাধা প্রদান করে। এরই এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে টেটা যুদ্ধ ও গুলাগুলি শুরু হয়। এসময় মাথায় গুলিবিদ্ধ হয়ে রুবেল মিয়া নিহত হয়। অন্যান্য আহতদের নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত রুবেলের লাশ নরসিংদী সদর হাসপাতালে রয়েছে। অপর দিকে এ ঘটনায় আহত মামুন মিয়াকে বানঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, সংঘর্ষে রুবেল মিয়া নামে একজন নিহত হয়েছেন বলে আমরা নিশ্চিত হয়েছি। অপরজন বাঞ্ছারামপুর এলাকায় মারা যাওয়ার খবর পেলেও নিশ্চিত হতে পারিনি। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৯ ফেব্রুয়ারি, ২০২২
২৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন