Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাঁদপুর ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবিতে ৫ শ্রমিক নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১১:৩৭ এএম | আপডেট : ১১:৩৮ এএম, ৩১ জানুয়ারি, ২০২২

চাঁদপুরে ঘন কুয়াশার কারনে ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় মাটি বোঝাই ট্রলারের ৫ শ্রমিক নিহত হয়েছে। ৩১ জানুয়ারী সোমবার ভোরে এ ঘটনা ঘটে। নিহতরা স্থানীয় ইটভাটায় মাটি কাটার শ্রমিক হিসেবে কর্মরত ছিল। তবে ভাগ্যক্রমে ১১ শ্রমিকের মধ্যে ৬ জন প্রাণে বেঁচে যান।

নিহতরা হলেন, আউয়াল মাঝি (৫৫) মোবারক হেসেন( ৩৫), নাছির হোসেন (৩২), আলামিন (৩৫) ও কালা মিয়া (৩৩)। নিহতদের সকলের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়। নিহতরা চাঁদপুরে স্থানীয় ব্রিকফিল্ডগুলোতে মাটি কাটার শ্রমিক হিসেবে কর্মরত ছিল।
দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ট্রলারের শ্রমিক ফরিদ হোসেন জানান, মাটিভর্তি ট্রলার নিয়ে আমাদের সাইট দিয়েই যাচ্ছিলাম। চাঁদপুর সদর উপজেলার মমিনপুর এলাকায় পার হবার সময় কুয়াশায় কারণে উল্টো দিক থেকে আসা এমভি ইকবাল হোসেন-১ নামে একটি বালুবাহী বাল্কহেড আমাদের ট্রলারকে সজোরে ধাক্কা দেয়। এতে আমাদের ট্রলারটি পানিতে ডুবে যায় । ট্রলারে থাকা আমাদের ১১ জন যাত্রীর মধ্যে ৫জন মারা যায়।
এদিকে খবর পেয়ে, চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। বর্তমানে ঘটনাস্থলে শত শত উৎসুক জনতার ভিড় করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ