Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

অবশেষে ক্যাটরিনাকে শুভেচ্ছা জানালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০৫ পিএম

ক্যাটরিনা কাইফের বিয়ের প্রায় দু-মাস পর ‘প্রাক্তন গার্লফ্রেন্ড’-এর জন্য ‘শাদি মোবারক’ বার্তা গেল সালমান খানের পক্ষ থেকে। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নিজের সম্পর্ক বিয়ের আগে পর্যন্ত গোপন রেখেছিলেন ক্যাটরিনা। গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে বিয়ে করেন ‘ভি-ক্যাট’। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় ছিল এই বিয়েতে উপস্থিত ছিলেন না সালমান খান বা তার পরিবারের কোনো সদস্য।

ক্যাটরিনার বলিউড ক্যারিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন সালমান খান। সালমানের ছত্রছায়াতেই ধীরে ধীরে হিন্দি না জানা ব্রিটিশ সুন্দরী বলিউডের প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন। তবে সালমানের বোন অর্পিতা খান শর্মা নিজে জানিয়েছিলেন ক্যাটরিনার বিয়ের আমন্ত্রণ পাননি তারা। কেন? সেই প্রশ্নের জবাব মেলেনি।

তবে শেষমেষ বিগবস ১৫-র গ্র্যান্ড ফিনালেতে আচমকাই ক্যাটরিনা কাইফের জন্য অভিনন্দন বার্তা দিলেন সালমান। ক্যামেরার দিকে তাক করে ভাইজান বলে উঠেন, ‘ক্যাটরিনা, শাদি মোবারক হো’।

কিন্তু আচমকাই কেন এ কথা বললেন সালমান? প্রাক্তন বিগবস বিজেতা রুবিনা দিলাইক এবং চলতি সিজনের প্রতিযোগী রাখি সাওয়ান্ত ক্যাটরিনার সুপারহিট আইটেম নম্বর ‘চিকনি চামেলি’তে পারফর্ম করতে দেখা যায়, সেই পারফরম্যান্স শেষেই সালমান অভিনন্দন জানান প্রাক্তনকে।

বিগ বসের গ্র্যান্ড ফিনালে-তে অবশ্য এক নয়, একাধিকবার উঠল ক্যাটরিনা-ভিকির বিয়ের প্রসঙ্গ। শেহনাজ গিল এদিন বলে উঠেন, ‘ক্যাটরিনা কাইফ এখন পঞ্জাবের ক্যাটরিনা হয়ে হয়ে গেছে। কারণ, ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। স্যার আপনি খুশিতে থাকুন শুধু, জানি না আমি একটু বেশি বলছি কি না, ক্ষমা করবেন’। এরপর শেহনাজ আরও যোগ করেন, ‘স্যার আপনাকে সিঙ্গেলই মানায়’।

এই কথা শুনে সালমান যা জবাব দিলেন তা অবাক করবে আপনাকে। দাবাং খান সটান বলে দেন, ‘যখন হয়ে যাব তখন নিশ্চয় মানাবে’। সালমানের কথা শুনে ধন্দে সকলে, তবে কি কমিডেট সালমান খান? তা অবশ্য খোলসা করলেন না এই বলিউড সুপারস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ