Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পাবনায় মাদকাসক্ত স্বামী কর্তৃক স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় যৌতুকের কারণে মাদকাসক্ত এক স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানায়, পাবনার সাঁথিয়া উপজেলার কাবারিখোলা গ্রামের হোসেন আলী শেখের পুত্র দুলাল শেখের সঙ্গে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গাড়াদহ গ্রামের মৃত আব্দুল কাদেরের কন্যা সাদিয়া আক্তার রোজিনার প্রায় ৮ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছর বয়সের এক ছেলে সন্তান রয়েছে। রোজিনা মেরিয়ান অ্যাকাডেমির শিক্ষিকা ছিলেন।
রোজিনার ভাই শাহিন সাংবাদিকদের জানান, তার ভগ্নিপতি দুলাল ফেন্সিডিল এবং ইয়াবাসহ বিভিন্ন মাদক সেবন করতো। মাদক সেবনের টাকা জোগাড় করতে তার ভগ্নিপতি দুলাল প্রায়শই তার বোন রোজিনার কাছে টাকা দাবী করতো। বছর দুই আগে গাড়াদহ গ্রামের বাড়ির ভিটের দুই শতাংশ জায়গা বিক্রি করে দুলালকে টাকা দেয়া হয়। নেশা করে সে টাকা শেষ করে ফেলার পর বিভিন্ন সময় মাদক সেবনের জন্য সে স্ত্রীর কাছে টাকা দাবী করতো। গত সোমবার রাতে মাদক সেবনের জন্য দুলাল তার স্ত্রীর কাছে টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করায় দুলালের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এক পর্যায়ে রোজিনাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে দুলাল।
গতকাল সকালে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। সাঁথিয়া থানার ওসি নাসির উদ্দিন জানান, ময়নাতদন্তের পর বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।
এ ব্যাপারে রোজিনার ভাই শাহিন বাদী হয়ে ভগ্নিপতি দুলাল ও তার বোন কাঞ্চনকে আসামি করে সাঁথিয়া থানায় একটি এজহার দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ