Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুরে প্রেম ঘটিত বিষয় নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৩:১৮ পিএম

ফরিদপুরের আলফাডাঙ্গায় শাহেদ শেখ (১৯) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবক উপজেলার গোপালপুর ইউনিয়নের চরডাঙ্গা গ্রামের শেখ সাদির ছেলে।

সোমবার(৩১ জানুয়ারি) এ ঘটনায় লাদেন (১৮) ও ইব্রাহিম (২০) নামের দুই জনকে আটক করা হয়েছে।

জানা যায়, রোববার, (৩০ ডিসেম্বর) দুপুরে শাহেদ আলফাডাঙ্গা সদর থেকে বাড়ি ফিরছিলেন। পথে রায়ের পানাইল নামক এলাকায় কয়েকজন তাকে ধারালো অস্ত্র ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় রাতে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত যুবকের স্বজন মোঃ লিটন খান গনমাধ্যম কে জানান, স্থানীয় একটি মেয়ের সঙ্গে প্রেম ঘটিত বিষয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। রবিবার দুপুরে উপজেলা সদর থেকে ফেরার পথে পানাইল গ্রাম এলাকায় তার গতি রোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইনামুল হাসান গনমাধ্যম কে বলেন, আলি আফজালের ছেলে লাদেন ও আলম মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে পূর্বে ঝামেলা ছিল। এ নিয়ে শাহেদের উপর অতর্কিত হামলা চালায়। প্রেমঘটিত বিরোধের জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে শুনেছি।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াহিদুজ্জামান গনমাধ্যম কে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা (মামলা নং: ১০৬৬) হয়েছে। অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে।জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন