Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় আয়কর মেলা

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : জাতীয় রাজস্ব বোর্ডের অধীনে গতকাল গাইবান্ধা কর অঞ্চলের উদ্যোগে ৪ দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম এমপি। এ উপলক্ষে আধুনিক হাসপাতাল রোডে স্থানীয় কর অঞ্চল প্রাঙ্গণে করদাতা সমাবেশে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুস সামাদ, অতিরিক্ত কর কমিশনার খালেদ শারীফ আরেফিন, পৌরমেয়র ও শহর আ’লীগের সভাপতি অ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন, গাইবান্ধা চেম্বার অব কমার্সের সভাপতি শাহজাদা আনারুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার আসফিক জামান আকতার, কর কমিশনার মোহাম্মদ আলীসহ ব্যবসায়ী, সাংবাদিক, করদাতা ও আ’লীগ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বিভিন্ন করদাতার রিটার্ন গ্রহণ করেন সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম। উল্লেখ্য, চলতি অর্থবছরে গাইবান্ধা অঞ্চলে ২৮ কোটি টাকা রাজস্ব আদায় লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধায় আয়কর মেলা

২ নভেম্বর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ