Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজশাহী মহানগরীতে পুলিশের নামে চাঁদাবাজির অভিযোগে এক চাঁদাবাজকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত হলো মো. বাবু ওরফে কট্টি বাবু । সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকার মো. নবাবজান শেখের ছেলে।
জানা যায়, কতিপয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা মিলে নগরীর সাহেব বাজারস্থ আবাসিক হোটেল থেকে গোয়েন্দা পুলিশের নামে মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলো। একজন আবাসিক হোটেল মালিকের এমন অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম তথ্য প্রমানসহ চাঁদাবাজদের গ্রেফতার করতে অভিযান শুরু করে। গত শনিবার রাত ১০টার দিকে ছদ্মবেশে হোটেল সুরমায় অবস্থান নেয়। এসময় চাঁদাবাজ বাবু ওরফে হোটেল সুরমায় চাঁদাবাজির জন্য আসলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত বাবু জিজ্ঞাসাবাদে জানান, তিনি তার অন্য সহযোগিদের সহায়তায় দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা পুলিশের নাম ব্যবহার করে বিভিন্ন আবাসিক হোটেলসহ সাহেব বাজারের কাঁচা বাজার, জুতা পট্টি, মনি চত্ত্বর, জিরো পয়েন্ট ও পদ্মা গার্ডেন এলাকায় চাঁদাবাজি করে আসছিলো। বাবুর অন্য সহযোগিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ পরিচয়ে চাঁদাবাজি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ