Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গণমাধ্যমকর্মীদের উচিত সরকারের সাফল্যগুলো তুলে ধরা -এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪২ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামীলীগ সরকারের সময়ে মুক্ত ও স্বাধীনভাবে কাজ করছেন গণমাধ্যমকর্মীরা। সমাজের সকল ভাল-মন্দ কাজগুলো স্বাধীনভাবে তুলে ধরতে পারছেন তারা।
জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশের সর্বক্ষেত্রে যুগান্তকারী উন্নয়ন হয়েছে। তাই গণমাধ্যমকর্মীদের উচিত সকল সংবাদের পাশাপাশি সরকারের এসব উন্নয়নগুলোও তুলে ধরা।
মঙ্গলবার সকালে ভোলার লালমোহনে যুগান্তর স্বজন সমাবেশ’র আয়োজনে যুগান্তরের ২৩ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
এমপি শাওন বলেন, বর্তমানে দুর্গম চরাঞ্চলের মানুষও শিক্ষা স্বাস্থ্য ও বিদ্যুতের সেবা পাচ্ছে। মহামারী করোনায় কর্মহীন মানুষের পাশে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর আগেই দেশের মানুষের জন্য টিকা নিশ্চিত করেছেন তিনি।
তাই গণমাধ্যমকর্মীদের উচিত সরকারের এসব সাফল্যগুলো তুলে ধরা।
যুগান্তরের লালমোহন প্রতিনিধি জসিম জনির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম,প্রাথমিক শিক্ষা অফিসার আকতারুজ্জামান মিলন, প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তারসহ উপজেলার বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ। এর পূর্বে সকাল ১০ টায় ৩ কোটি টাকা ব্যায়ে হোসনেয়ারা মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত খবরের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ