Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর. মাধবন আমার কাছে বাবার মত : মমতাজ সরকার

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

জাদু কিংবদন্তী পিসি সরকার জুনিয়রের কন্যা মমতাজ সরকারকে সাম্প্রতিক চলচ্চিত্র ‘সালা খাড়ুস’-এ দেখা গেছে অভিনেতা আর মাধবনের সঙ্গে। মমতাজ জানিয়েছেন মাধবন তার কাছে বাবার মত।
মাধবনকে তিনি অসাধারণ একজন মানুষ বলে উল্লেখ করেছেন এবং জানিয়েছে ‘সালা খাড়ুস’ চলচ্চিত্রের সেটে ‘থ্রি ইডিটয়স’খ্যাত অভিনেতাটি প্রায় শিক্ষকের মত। “সেই ‘রেহনা হ্যায় তেরি দিল মেঁ’ (২০০১) মুক্তি পাবার সময় যখন আমি ছোট তখন থেকেই আমি তার খুব ভক্ত। এরপর ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাবার সময় আমি ক্লাস টেনে পড়ি। আর এখন ‘সালা খাড়ুস’ ফিল্মটির পর তিনি আমার কাছে পিতৃতুল্য মানুষে পরিণত হয়েছেন,” মমতাজ বলেন।
তিনি জানান, শুটিংয়ের সময় তিনি তার এই সিনিয়র তাকাকে বেশ কিছু জাদুর কৌশল দেখিয়েছেন। “এমনকি রাজকুমার হিরানি (প্রযোজক) প্রথম দেখায় আমার কাছে জাদু দেখতে চেয়েছিলেন,” তিনি আরও বলেন।
দুই মুষ্টিযোদ্ধা বোনকে নিয়ে নির্মিত ‘সালা খাড়ুস’ পরিচালনা করেছেন সুধা কোঙ্গারা। এতে কেন্দ্রীয় নারী ভূমিকায় অভিনয় করেছেন নারী মুষ্টিযোদ্ধা ঋতিকা সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর. মাধবন আমার কাছে বাবার মত : মমতাজ সরকার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ