Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি ঘরে হামলা, কুপিয়ে জখম

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৪ এএম

মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকায় নির্বাচন পরবর্তী সহিংসতায় কমপক্ষে দুটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজন।

জানা গেছে, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করেন জয়নাল মাতুব্বর ও রায়হান কবির। নির্বাচনে রায়হান কবির জয়লাভ করে। এই নির্বাচনে জয়নাল মাতুব্বরকে সমর্থন করেছিল ঘটকচর এলাকার তারা মোল্লা ও দুলু মোল্লা। এই ঘটনার জের ধরে মঙ্গলবার বিকালে জয়নাল মোল্লার সমর্থক মিরাজ খানকে কুপিয়ে জখম করে। এর আগে জয়নাল মাতুব্বরের সমর্থক তারা মোল্লা ও দুলু মোল্লার বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ক্ষতিগ্রস্থ তারা মোল্লার স্ত্রী পাপড়ি রহমান বলেন, নির্বাচিত চেয়ারম্যান রায়হান কবির সমর্থক জহির ঢালী ও কালাম সরদার সংঘবদ্ধ হয়ে এই হামলা চালিয়েছে। আমরা এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদন থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, ঘটনার পর পুলিশ এলাকা পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্থরা মামলা দিলে আইনগত ব্যবস্থ্য গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ